kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি   

৫ জুলাই, ২০২১ ২১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



করোনায় পুলিশ সদস্যের মৃত্যু

রাজবাড়ীতে করোনা আক্রান্ত হয়ে পুলিশ কনস্টেবল জামাল মাতুব্বর (৫৩) মারা গেছেন। সোমবার সন্ধ্যা ৬টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি রাজবাড়ী জেলা ট্রাফিকে কর্মরত ছিলেন। জামাল মাতুব্বরের বাবার নাম মৃত আব্দুল ওয়াদুদ মাতব্বর। বাড়ী ফরিদপর জেলার ভাঙ্গায়। জামালের স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

রাজবাড়ী জেলা ট্রাফিকের টিআই তারক চন্দ্র পাল জানিয়েছেন, মাত্র ২০ দিন ধরে জামাল মাতুব্বর জেলা ট্রাফিকে যোগদান করেন। করোনা আক্রান্ত হওয়ায় গত ৩ জুলাই জামাল মাতুব্বরকে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সোমবার বিকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানী ঢাকায় নিয়ে যেতে অ্যাম্বুলেন্সে রওনা হয়। মাত্র কয়েক কিলোমিটার যাবার পর তিনি বাথরুমে যাবার কথা জানান। ওই সময়ই অ্যাম্বুলেন্স ঘুরিয়ে পুনরায় রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আস হয় এবং আসার পর পরই তার মৃত্যু হয়। 

খবর পেয়ে সদর হাসপাতালে ছুটে যান রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সে সময় পুলিশ সুপার বলেন, সম্মুখযোদ্ধা পুলিশ সদস্য জামাল। তার এই অকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। তারপরও মেনে নিতে হচ্ছে। পরিবারের সদস্যদের প্রতি গভীর শোকও তিনি প্রকাশ করেন।



সাতদিনের সেরা