kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

অনুমতি না নিয়েই ধামরাইয়ে সড়ক ও জনপথের জমি ভরাট

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

৫ জুলাই, ২০২১ ১৮:১৩ | পড়া যাবে ১ মিনিটে



অনুমতি না নিয়েই ধামরাইয়ে সড়ক ও জনপথের জমি ভরাট

ঢাকা-আরিচা মহাসড়কের পাশে সড়ক ও জনপথের জমিতে মাটি ভরাট করে দখল করার অভিযোগ পাওয়া গেছে একটি কারখানা কর্তৃপক্ষের বিরুদ্ধে। সড়ক ও জনপথের বিনা অনুমতিতে ভরাট করা হচ্ছে বলে জানা গেছে। এ ঘটনায় আজ সোমবার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা-আরিচা মহসড়কের ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ডের পশ্চিমপাশে আলহাজ্ব করিম টেক্সটাইল নামের একটি প্রতিষ্ঠানের কর্তৃক্ষপ সড়ক ও জনপথের জমিতে মাটি ভরাট করে দখল করে তাদের প্রতিষ্ঠান সম্প্রসারিত করছে।

এ বিষয়ে আলহাজ্ব কমির টেক্সটাইল মিলের মানবসম্পদ বিভাগের প্রশাসনিক কর্মকর্তা আবদুল মতিন বলেন, সড়ক ও জনপথের কাছে অনুমতি নিয়েই মাটি ভরাট করছি।

এদিকে মানিকগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী গাউস উল হাসান মারুফ বলেন, আমাদের কাছ থেকে কোনো প্রকারের অনুমিত না নিয়েই করিম টেক্সটাইল মিল কর্তৃপক্ষ মাটি ভরাট করে দখলে নিয়েছে। সেখানে নির্বাহী ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে।

এ বিষয়ে সড়ক ও জনপথ বিভাগের সম্পত্তি ও আইন কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুজ্জামান মিয়া বলেন, দখলের বিষয়টি জানতে পেরে ঘটনান্থলে গিয়ে বাধা দিয়েছি। 



সাতদিনের সেরা