kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

বোয়ালমারীতে করোনায় স্ত্রীর মৃত্যুর পাঁচদিন পর স্বামীর মৃত্যু

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২ জুলাই, ২০২১ ২১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালমারীতে করোনায় স্ত্রীর মৃত্যুর পাঁচদিন পর স্বামীর মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় করোনায় স্ত্রীর মৃত্যুর ৫ দিন পর মারা গেলেন করোনা আক্রান্ত স্বামীও। জানা যায়, বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামের হাসামদিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক অতুল চন্দ্র মণ্ডল (৭০) করোনা আক্রান্ত হয়ে শুক্রবার দুপুরে মারা যান।

এর আগে গত ২৬ জুন তার স্ত্রী ঝর্ণা রানী মণ্ডল করোনায় আক্রান্ত হয়ে ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এনিয়ে গত কয়েকদিনে বোয়ালমারী উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হলো।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, এ উপজেলায় করোনা শনাক্ত এবং মৃত্যুর হার কোনোটিই থামছে না। এই মুহূর্তে বোয়ালমারী উপজেলায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা প্রায় ২০০ জন। করোনা রোগীরা নিজবাড়িতে চিকিৎসাধীন। তবে তাদের সব সময় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

উল্লেখ্য, বোয়ালমারীতে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় গত ২১ জুন হতে স্থানীয়ভাবে পৌরসদরে কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়। পরবর্তী তিনদিন চলে সারাদেশের সাথে লকডাউন। এরপর গত ১ জুলাই থেকে চলছে কঠোর লকডাউন। উপজেলায় টানা ১২ দিন লকডাউন চলার পরও কমছে না মৃত্যু আর শনাক্তের সংখ্যা।



সাতদিনের সেরা