kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

কমলগঞ্জে অবহেলায় নারীর মৃত্যু : ঘটনা জানতে তদন্ত কমিটি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

২ জুলাই, ২০২১ ২০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



কমলগঞ্জে অবহেলায় নারীর মৃত্যু : ঘটনা জানতে তদন্ত কমিটি

কালের কণ্ঠে সংবাদ প্রকাশের পর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও নার্সদের অবহেলায় নারীর মৃত্যুর ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাজেদুল কবিরকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভূইয়া।

কমিটির অপর দুই সদস্য হলেন ডা. সৌমিত্র সিংহ ও ডা. জয়দীপ পাল। গঠিত তদন্ত কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়। তদন্ত কমিটি বিকাল থেকে শুরু করবে বলে তদন্ত প্রধান আরএমও ডা. সাজেদুল কবির জানিয়েছেন।

অপরদিকে ডাক্তার ও নার্সদের অবহেলার শিকার হয়ে মৃত্যুবরণকারী সুমি আক্তারের লাশ শুক্রবার সাড়ে ১১টায় নিজ গ্রাম রহিমপুর ইউনিয়নের ধর্মপুর এলাকায় জানাজা শেষে লাশ দাফন করা হয়। এ ঘটনায় জানাজায় উপস্থিত এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

তদন্ত কমিটির প্রধান আবাসিক মেডিক্যাল অফিসার ডা. সাজেদুল কবির কালের কণ্ঠকে জানান, আমাকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বাকী দুই সদস্যকে নিয়ে ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়া হবে।



সাতদিনের সেরা