kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

স্ত্রীর সঙ্গে টিকটক করে ভাইরাল পাবিপ্রবি প্রক্টর

অনলাইন ডেস্ক   

২ জুলাই, ২০২১ ১৮:০৫ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীর সঙ্গে টিকটক করে ভাইরাল পাবিপ্রবি প্রক্টর

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত প্রক্টরের একটি টিকটিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এতে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

নবনিযুক্ত প্রক্টরের নাম হাসিবুর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক।

ভিডিওতে স্ত্রীর সঙ্গে রোমান্টিক বাংলা গানের তালে নানান অঙ্গভঙ্গি করতে দেখা গেছে তাকে। বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে আলেচনা সমালোচনায় মুখর হয়েছেন শিক্ষক শিক্ষার্থীসহ অভিভাবকরা। 

পাবিপ্রবি সূত্র জানায়, পাবিপ্রবির প্রশাসন গত ২৮ জুন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাসিবুর রহমানকে প্রক্টর হিসেবে নিয়োগ প্রদান করে। পয়লা জুলাই থেকে এ নিয়োগ কার্যকর হয়। তিনি সদ্য বিদায়ী প্রক্টর ড. প্রীতম কুমার দাসের স্থলাভিষক্ত হন। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, অধ্যাপক হাসিবুর রহমান টিকটকে বাংলা সিনেমার রোমান্টিক গানে এক নারীর সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন এবং নানা অঙ্গভঙ্গি করছেন। ভিডিওটি অধ্যাপক হাসিবুর রহমান নিজেই তাঁর ফেসবুকে পোস্ট করার পর তা ভাইরাল হয়ে যায়।

তার ওই ভিডিওতে বিভিন্ন মন্তব্য করছে শিক্ষার্থীরা। তবে এই তার ব্যাক্তিগত বিষয় বলে দাবি করেন প্রক্টর হাসিবুর রহমান।

তিনি বলেন, এটি আমার ব্যক্তিগত বিষয়। ভিডিওতে যিনি আছেন তিনি আমার স্ত্রী। এ নিয়ে আলোচনা বা সংবাদ প্রকাশের কিছু নেই। যারা এসব করছেন, তারা তাদের স্বার্থ উদ্ধারের জন্য এমনটি করছেন। তবে এসব করে কোনো লাভ নেই। কারণ এ নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। 



সাতদিনের সেরা