kalerkantho

বৃহস্পতিবার । ৮ আশ্বিন ১৪২৮। ২৩ সেপ্টেম্বর ২০২১। ১৫ সফর ১৪৪৩

ছাদে প্রেমিক যুগল, হঠাৎ লাফ দিয়ে প্রেমিকার আত্মহনন!

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

১ জুলাই, ২০২১ ২১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



ছাদে প্রেমিক যুগল, হঠাৎ লাফ দিয়ে প্রেমিকার আত্মহনন!

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রেমিকের সামনে ছয় তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে প্রেমিকার মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে ফতুল্লার শাসনগাও এলাকায় অবস্থিত বিসিকে ফকির অ্যাপারেলস নামে একটি রপ্তানীমুখী পোষাক কারখানায় এ ঘটনা ঘটে।

নিহত আমেনা খাতুন (২৯) নাটোর জেলার গৌরিপুর আউডাইল গ্রামের হাবিবেরর মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেরানীগঞ্জের হাসনাবাদ নয়াটোলা এলাকার আলী আশরাফ গাজীর ছেলে জুয়েল (৩৩) ও আমেনা খাতুন একই সঙ্গে ফকির অ্যাপেরেলসে কাজ করত। এতে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। জুয়েল বিভিন্ন সময় আমেনার কাছ থেকে টাকা ধার নেয়। 

সম্প্রতি তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হলে জুয়েলের কাছ থেকে পাওনা টাকা দাবি করে আমেনা। আর এনিয়ে দুজনের মধ্যে গার্মেন্টের ছাদে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে জুয়েলের সামনেই আমেনা ছাদ থেকে লাফিয়ে মাটিতে পড়ে। এতে ঘটনাস্থলেই আমেনার মৃত্যু হয়।

ঘটনার পরপর মালিক পক্ষ জুয়েলকে আটক করে পুলিশে দেয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যায় পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে জুয়েল নামে এক যুবককে আটক করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা