kalerkantho

সোমবার । ৫ আশ্বিন ১৪২৮। ২০ সেপ্টেম্বর ২০২১। ১২ সফর ১৪৪৩

বাবা জেলে-মা পলাতক, মাদক কারবার সামলাচ্ছে মেয়ে!

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১ জুলাই, ২০২১ ১৭:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



বাবা জেলে-মা পলাতক, মাদক কারবার সামলাচ্ছে মেয়ে!

গ্রেপ্তার স্বর্ণা আক্তার।

টাঙ্গাইল র‍্যাব-১২ সদস্যরা অভিযান চালিয়ে ২৮ পুরিয়া হেরোইনসহ স্বর্ণা আক্তার নামে এক কলেজছাত্রীকে গ্রেপ্তার করেছে। গতকাল বুধবার বিকেলে মির্জাপুর উপজেলার মহেড়া ইউনিয়নের আগ ছাওয়ালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি আগ ছাওয়ারী গ্রামের কাছিম উদ্দিনের মেয়ে।

র‌্যাবের একজন কর্মকর্তা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে স্বর্ণাকে আসামি করে মির্জাপুর থানায় মামলা করেন। পরে পুলিশ আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী জানান, স্বর্ণা, তার বাবা কাছিম উদ্দিন ও মা বিমলা বেগম আগ ছাওয়ালী গ্রামের চিহ্নিত মাদক কারবারি। বাবা কাছিম উদ্দিন মাদক মামলায় জেলহাজতে রয়েছে। মা বিমলা বেগম অন্য আরেকটি মাদক মামলার পলাতক আসামি। স্বর্ণা দীর্ঘদিন যাবৎ এলাকায় উঠতি বয়সের ছেলে ও মেয়েদের মাদক সেবনে উৎসাহ যোগান। 

গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, টাঙ্গাইল ক্যাম্পের সদস্যরা ওই এলাকায় অভিযান চালিয়ে স্বর্ণাকে ২৮ পুরিয়া হেরোইনসহ গ্রেপ্তার করে।

মহেড়া ইউপি চেয়ারম্যান মো. বাদশা মিয়া জানান, স্বর্ণা ভয়ঙ্কর এক নারী। সে গভীর রাত পর্যন্ত রাস্তায় ঘুরে ঘুরে মাদক বিক্রি করে। তার বাবা-মাও মাদক বিক্রেতা। তাদের শাস্তি হওয়া দরকার।

মির্জাপুর থানার ডিউটি অফিসার মো. শাজাহান খান জানান, স্বর্ণা অনার্সের ছাত্রী বলে পরিচয় দিয়েছে। বৃহস্পতিবার সকালে মির্জাপুর থানায় মামলার পর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।



সাতদিনের সেরা