kalerkantho

বুধবার । ২০ শ্রাবণ ১৪২৮। ৪ আগস্ট ২০২১। ২৪ জিলহজ ১৪৪২

মাশরাফির উদ্যোগে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাস্ক-স্যানিটাইজার ফ্রি

নড়াইল প্রতিনিধি   

৩০ জুন, ২০২১ ১৫:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



মাশরাফির উদ্যোগে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মাস্ক-স্যানিটাইজার ফ্রি

করোনা সংক্রমণ প্রতিরোধে নড়াইল-২ আসনের এমপি মাশরাফি নিজস্ব তহবিল থেকে নড়াইল ও লোহাগড়া শহরে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করছেন। এই বুথ থেকে যেকোনো মানুষ সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হাত স্যানিটাইজ এবং ফ্রি সার্জিক্যাল মাস্ক নিয়ে ব্যবহার করতে পারবেন। 

আজ বুধবার বেলা ১১টায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে নড়াইল প্রেসক্লাবের সামনে বুথের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু এবং এমপি মাশরাফির বাবা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উপদেষ্টা গোলাম মুর্তজা স্বপন। 

এ সময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের ভাইচ-চেয়ারম্যান এবং নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কর্মকর্তা কাজী হাফিজুর রহমান, হায়দার আপন প্রমুখ। 

নড়াইল শহরে করোনা প্রতিরোধক বুথগুলি হলো রূপগঞ্জ বাসস্টান্ড, নড়াইল প্রেসক্লাব চত্বর, সদর হাসপাতালের সামনে, পুরাতন বাস টার্মিনালের সামনে, নড়াইল চৌরাস্তা এবং আদালত চত্বর। লোহাগড়া শহরে চারটি স্থানে এ করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হবে।



সাতদিনের সেরা