kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

চাঁদপুরে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা

চাঁদপুর প্রতিনিধি   

৩০ জুন, ২০২১ ০০:০৮ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা

করোনার উচ্চ ঝুঁকিতে চাঁদপুর। আর তা সামাল দিতে সব ধরনের ব্যবস্থা নেওয়ার পরও সড়কে বেরিয়ে পড়া মানুষজনকে নিয়ন্ত্রণ করতে হিমশিম খেতে হচ্ছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের। এর মধ্যে মঙ্গলবার (২৯ জুন) ৮৮ জনের নমুনায় ৪২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। 

এদিকে মঙ্গলবার সকাল থেকে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে পুলিশ মানুষ ও যানবাহন নিয়ন্ত্রণের চেষ্টা করে। তার পরও নানা অজুহাত দেখিয়ে শহরে ঢুকে পড়ছে অসংখ্য মানুষ।

জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, চাঁদপুর এখন উচ্চ ঝুঁকিতে। তাই করোনা নিয়ন্ত্রণে এখন থেকেই সবাইকে সচেতন হতে হবে।

 অন্যদিকে শহরের ওয়্যারলেস পয়েন্টে অবস্থান নেওয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায় জানান, পরিস্থিতি সামাল দিতে সব ধরনের চেষ্টা করা হচ্ছে। তার পরও নানা অজুহাতে মানুষজন শহরে প্রবেশের চেষ্টা করছে।

এরই মধ্যে চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার ২০০ জন। আর মারা গেছেন ১২৬ জন। এ ছাড়া জেলা ও উপজেলা প্রশাসনের পৃথক কয়েকটি ভ্রাম্যমাণ আদালত গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা এবং একই সঙ্গে সতর্ক করে দিয়েছে।



সাতদিনের সেরা