kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

র‍্যাবের জালে পাঁচ চাঁদাবাজ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৯ জুন, ২০২১ ২৩:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাবের জালে পাঁচ চাঁদাবাজ

আদমজী ইপিজেডের পণ্য ডেলিভারির সময় চাঁদাবাজির অভিযোগে পাঁচ চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সদস্যরা। মঙ্গলবার সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড সড়কের কদমতলী কাঠের পুল এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হৃদয় মিয়া (২৫), বাবুল মিয়া (৩০), নুর হোসেন (২৩), হাসান মিয়া (২১) ও  রাসেল হোসেন (৩০)। তাদের বিরুদ্ধে মঙ্গলবার রাতে র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন চৌধুরী (পিপিএম)। 

র‌্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে আদমজী ইপিজেডে যাতায়াতকারী বিভিন্ন পণ্য পরিবহন আটক করে ব্যবসায়ীদেরকে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি করে আসছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল থেকে ২০/২৫ জনের একটি চাঁদাবাজ চক্র ইপিজেডের গেটের সামনে অবস্থান নিয়ে চাঁদাবাজি করার সময় র‌্যাবের একটি দল তাদের মধ্য থেকে ৫ জনকে গ্রেপ্তার করে।

র‌্যাব আরো জানান, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইপিডেজ এলাকায় চাঁদা আদায়ের কথা স্বীকার করে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন আদমজী ইপিজেডের রপ্তানিমুখী পণ্য পরিবহনে চাঁদাবাজি করে আসছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। 



সাতদিনের সেরা