kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

বাবাকে হত্যা করেছে ছিনতাইকারীরা, এখন শিশুটিকে দেখবে কে?

অনলাইন ডেস্ক   

২৯ জুন, ২০২১ ১০:০২ | পড়া যাবে ২ মিনিটে



বাবাকে হত্যা করেছে ছিনতাইকারীরা, এখন শিশুটিকে দেখবে কে?

নারায়ণগঞ্জের ফতুল্লায় রাজা (৫৫) নামের এক চালককে জবাই করে হত্যার পর ইজিবাইক ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৯ জুন) ভোরে ফতুল্লার ইসদাইর ওসমানী স্টেডিয়ামের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিহত রাজা ফতুল্লার কাজি বাড়ির গলিতে আবুল হাজীর বাড়িতে ভাড়ায় বসবাস করে স্থানীয় জামাল শেখের ইজিবাইক চালাতেন। কিছুদিন আগে তার স্ত্রী মারা গেছেন। তবে তার দুই সন্তান রয়েছে।

তার দুই সন্তানের মধ্যে বড় মেয়ে স্বামীর সংসারে থাকেন এবং ৮ বছর বয়সী ছেলে নিয়ে ভাড়াবাসায় থাকেন তিনি। এজন্য রাজা মিয়া দিনের বেলায় ছেলেকে দেখাশোনা করতেন আর রাতে তাকে ঘুম পাড়িয়ে বাসায় রেখে ইজিবাইক চালাতেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

রাতের কোনো এক সময় ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থালে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা ইজিবাইকটি নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার এসআই শাহাদাৎ হোসেন জানান, ভোর ৪টার দিকে দুর্বৃত্তরা ইজিবাইকটি ছিনতাইয়ের জন্য চেষ্টা করে। এসময় হয়তো চালক রাজা মিয়া তাদের বাধা দেয়। ওই সময় রাজা মিয়ার গলায় ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। এছাড়া শরীরের আরো কয়েকটি স্থানে ছুরিকাঘাত করা হয়। হত্যাকারীদের সন্ধানে অভিযান চলছে।



সাতদিনের সেরা