kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

৮ ঘণ্টা পরও সন্ধান মেলেনি নদীতে নিখোঁজ স্কুলছাত্রের

মদন (নেত্রকোনা) প্রতিনিধি   

২৮ জুন, ২০২১ ২২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



৮ ঘণ্টা পরও সন্ধান মেলেনি নদীতে নিখোঁজ স্কুলছাত্রের

নেত্রকোনার মদনে নদীতে নিখোঁজ হওয়ার ৮ ঘণ্টা পেরিয়ে গেলেও স্কুলছাত্র রবিনের (১৪) সন্ধান মেলেনি। সোমবার (২৮ জুন) দুপুরে নিজ বাড়ির পেছনে মগড়া নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে সে নিখোঁজ হয়। রবিন উপজেলার মদন সদর ইউনিয়নের পরশখিলা গ্রামের তাজ্জুত মিয়ার ছেলে ও মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

জানা যায়, রবিন সোমবার দুপুর আনুমানিক দেড়টার দিকে বন্ধুদের নিয়ে নিজ বাড়ির পেছনে গোসল করতে মগড়া নদীতে নামে। নদীতে স্রোতের প্রবণতা বেশি থাকায় অল্প সময়ে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে মদন ফায়ার সার্ভিসকে খবর দেয়। মদন ফায়ার সার্ভিসে কোনো ডুবুরি দল না থাকায় পাশের জেলা কিশোরগঞ্জ থেকে একটি ডুবুরি দল আসেন। তারা ৩ ঘণ্টা অভিযান চালিয়ে নিখোঁজের কোনো সন্ধান পায়নি।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির বলেন, সোমবার দুপুরে রবিন নামের স্কুলছাত্র নদীতে নিখোঁজ হয়। আমাদের কোনো ডুবুরি দল না থাকায় কিশোরগঞ্জ থেকে ডুবুরি দল আসেন। নদীতে স্রোত খুব বেশি। ৩ ঘণ্টা অভিযান চালিয়ে নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। রাতে অন্ধকারে উদ্ধার অভিযান বন্ধ রয়েছে। সকাল থেকে আবার ডুবুরি ইউনিট কাজ করবেন।



সাতদিনের সেরা