kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

অবশেষে সেই স্কুলছাত্রীর মৃত্যু

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি   

২৮ জুন, ২০২১ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে সেই স্কুলছাত্রীর মৃত্যু

হঠাৎ করেই অচেনা ফোন নম্বর থেকে একটি ফোন আসে কিশোরীর ফোনে। তারপর প্রায়ই ফোন করে এক বখাটে উত্যক্ত করে কিশোরীকে। বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে দশম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যার জন্য বিষপান করে। মুমূর্ষু অবস্থায় উপজেলা হাসপাতালে ভর্তি করা হলেও তাকে আর বাঁচানো যায়নি।

ঘটনাটি বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের মুড়িহার গ্রামের। স্কুলছাত্রী চিকিৎসাধীন অবস্থায় দু’দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার সকালে মৃত্যুবরণ করেছে। পুলিশ  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার গৈলা ইউনিয়নের মুড়িহার গ্রামের সুবল সরকারের মেয়ে টেমার মালেকা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী দিবা সরকার (১৫) এক বখাটের উত্যক্তের কারণে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। 

স্কুলছাত্রীর মা যুথিকা সরকার বলেন, গত কয়েকদিন ধরে মোবাইল ফোনে রং নম্বরে ফোন দিয়ে আমার মেয়েকে উত্যক্ত করছিল মেহেন্দিগঞ্জ উপজেলার নিলয় বেপারী নামে এক বখাটে। সেই বখাটের উত্যক্তের কারণে আমার মেয়ে বিষ পান করে। 

আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জাহেদ হোসেন জানান, দীবা সরকার নামের ওই স্কুলছাত্রী সোমবার সকালে মৃত্যুবরণ করে। 

আগৈলঝাড়া থানার উপ-পরিদর্শক মিলটন জানান, স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তার পরিবার থেকে অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।



সাতদিনের সেরা