kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

হেলিকপ্টারে করে বউ আনার খেসারত ৫০ হাজার টাকা

শরীয়তপুর প্রতিনিধি   

২৮ জুন, ২০২১ ১৭:৪০ | পড়া যাবে ২ মিনিটে



হেলিকপ্টারে করে বউ আনার খেসারত ৫০ হাজার টাকা

প্রতীকী ছবি।

মহামারি করোনাভাইরাস সংক্রমণের মধ্যে স্বাস্থ্যবিধি না মেনে হেলিকপ্টারে করে বউ আনায় এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (২৮ জুন) দুপুর ১২টার দিকে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনদীপ ঘরাই এই অর্থদণ্ড করেন।

জানা যায়, সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর নতুন হাট গ্রামের জাহাঙ্গীর সরদার ছেলে সাগর আহমেদ সরদার (২৩) আজ সোমবার (২৮ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া নবিনগর উপজেলার ইব্রাহিমপুর এলাকার হাজি আলী করিম খন্দকারের মেয়ে কাউনান খন্দকার বন্যাকে (২৩) বিয়ে করেন। তিনি হেলিকপ্টারে শরীয়তপুরের দক্ষিণ ভাসানচর নতুন হাট নিয়ে আসেন ওই বউকে। হেলিকপ্টারটি ওই গ্রামের একটি ইটের সড়কে নামে। পরে পালকিতে করে কনেকে বর সাগর আহমেদ সরদারের বাড়িতে নিয়ে যান। তখন অন্তত সহস্রাধিক মানুষ জড়ো হয়। তবে বেশির ভাগ মানুষের মুখে ছিল না মাস্ক। এই অবস্থায় করোনা সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা দেখা দেয়। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাগর আহমেদ সরদারের বাড়িতে গিয়ে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করার অপরাধে আয়োজক সাগর আহমেদ সরদারকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করেন।

ইউএনও মনদীপ ঘরাই বলেন, 'মহামারি করোনাভাইরাস সংক্রমণের মধ্যে স্বাস্থ্যবিধি না মেনে হেলিকপ্টারে করে বউ এনে এলাকায় লোক সমাগম করে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করেছে। যা করোনা পরিস্থিতিতে দণ্ডনীয় অপরাধ। তাই ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। কেউ যদি স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।'



সাতদিনের সেরা