kalerkantho

সোমবার  । ১২ আশ্বিন ১৪২৮। ২৭ সেপ্টেম্বর ২০২১। ১৯ সফর ১৪৪৩

চকরিয়ায় ডাম্পারের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২৭ জুন, ২০২১ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



চকরিয়ায় ডাম্পারের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত

কক্সবাজারের চকরিয়ায় ডাম্পারের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটোচালকসহ আরো তিনজন। নিহত দুজনই মহেশখালীর বাসিন্দা। তারা চকরিয়া পৌরশহরের চিরিঙ্গা থেকে মহেশখালীর উদ্দেশে যাচ্ছিলেন। নিহত দুজনের মধ্যে একজন নারী। আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকরিয়া-মহেশখালী সড়কের চকরিয়ার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের মৃত বাবুল চন্দ্র দে’র স্ত্রী নিলু রাণী দে (৪৮) ও একই ইউনিয়নের জেএমঘাট এলাকার আবুল কালামের পুত্র হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)। নিহত নারী নিলু দে চট্টগ্রামের একটি গার্মেন্টকর্মী।

সিএনজি অটোরিকশার আহত যাত্রী মঞ্জুশ্রী দে জানান, নিহত নিলু রাণী ও তিনি চকরিয়া পৌরশহর চিরিঙ্গা থেকে মহেশখালীর উদ্দেশ্যে সিএনজিচালিত অটোরিকশায় চেপে বদরখালী যাচ্ছিলেন। পথিমধ্যে সড়কের দরবেশকাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়াগতিতে আসা একটি ডাম্পার ট্রাক তাদের বহনকারী অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। আহত হন তিনিসহ আরো তিনজন যাত্রী। তারা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

চকরিয়া থানার এসআই মনজুরুল কবির জানান, দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহত দুজনের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। 



সাতদিনের সেরা