kalerkantho

রবিবার । ৪ আশ্বিন ১৪২৮। ১৯ সেপ্টেম্বর ২০২১। ১১ সফর ১৪৪৩

শেরপুরে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

২৭ জুন, ২০২১ ২০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

বগুড়ার শেরপুরে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই সিএনজির যাত্রী। তাঁরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আজ রবিবার দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই বৃদ্ধার নাম মোসা. ফিরোজা বেগম (৭০)। তিনি সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার হাতেম হাকিম গ্রামের আবুল কালামের স্ত্রী। 

হাইওয়ে পুলিশের শেরপুর দশমাইল ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, রায়গঞ্জের চান্দাইকোনা বাজার থেকে একটি সিএনজি শেরপুর শহরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মহাসড়কের মির্জাপুর বাজার নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। এতে সিএনজির তিনযাত্রী আহত হন। এরমধ্যে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বৃদ্ধা ফিরোজা বেগমকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তার অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাঁকে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার সন্ধ্যা ৭টার দিকে মারা যান তিনি। 

দুর্ঘটনায় আহত রায়গঞ্জ উপজেলা সদরের সায়েম তালুকদারের ছেলে মুন্না আহম্মেদ (২০) ও একই এলাকার লেবু তালুকদারের ছেলে কিশোর ওসমান আলীকে (১৩) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় হতাহত সবাই পরস্পরের আত্মীয়।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরো জানান, দুর্ঘটনার পরপরই উভয় গাড়ির চালক পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। তবে দুর্ঘটনাকবলিত সিএনজি ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে। উক্ত ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।



সাতদিনের সেরা