kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

মাটিরাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ যুবক আটক

মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

২৭ জুন, ২০২১ ২০:২২ | পড়া যাবে ২ মিনিটে



মাটিরাঙ্গায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ যুবক আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অস্ত্র ও গুলিসহ মো. রুহুল আমিন রুবেল (৩১) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৭। গতকাল শনিবার সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা মাছ বাজারে আব্দুর রশিদের চারতলা ভবন থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি দেশীয় এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। র‌্যাবের হাতে আটক মো. রুহুল আমিন রুবেল খাগড়াছড়ির ইসলামপুর এলাকার বাসিন্দা নুরুল আমিন রুবেল ইসলামের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মাটিরাঙ্গা মাছ বাজারে আব্দুর রশিদের চারতলা ভবনে কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার সন্ধ্যার দিকে ঘণ্টাব্যাপী অভিযান চালায় র‌্যাব-৭। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা রুহল আমিন রুবেল আটক করে। পরে আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার কাছে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ থেকে একটি দেশীয় এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধারসহ তাকে আটক করা হয়। আটকের পর আজ রবিবার দুপুরের দিকে রুহুল আমিন রুবেলকে অস্ত্র ও গুলিসহ মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

মাটিরাঙ্গা থানার ওসি মোহাম্মদ আলী জানান, এ ঘটনায় র‌্যাব-৭ এর ডিএডি মো. শরিফুল ইসলাম বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় একটি অস্ত্র মামলা দায়ের করেছেন। পরে আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।



সাতদিনের সেরা