kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

ছাত্রলীগ নেতাকে মারপিটের ঘটনায় আরেক ছাত্রলীগ নেতা জেলহাজতে

ধামরাই (ঢাকা) প্রতিনিধি   

২৪ জুন, ২০২১ ২২:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রলীগ নেতাকে মারপিটের ঘটনায় আরেক ছাত্রলীগ নেতা জেলহাজতে

ঢাকার ধামরাইয়ে এক ছাত্রলীগ নেতাকে মারপিট করার ঘটনায় আরেক ছাত্রলীগ নেতাকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। বৃহস্পতিবার ওই ছাত্রলীগ নেতা জামিনের আবেদন করেন। আদালত জামিন আবেদন না মঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন বলে জানান বাদীর কৌঁসুলি অ্যাডভোকেট প্রহলাদ চন্দ্র সাহা (পলাশ)।

উপজেলার ছাত্রলীগের সভাপতি প্রার্থী জামিল হোসেন গত ২৩ মে সৌজন্য সাক্ষাত করতে যান উপজেলা ছাত্রলীগের ১নং যুগ্ম আহ্বায়ক রবিউল আউয়াল রুবেলের কার্যালয়ে। সেখানে বাকবিতণ্ডার একপর্যায়ে  জামিলকে বেধড়ক মারধর করেন রুবেল ও তার অনুসারীরা। এতে জামিলের চোখে রক্তাক্ত জখম ও একটি হাত ভেঙে যায়। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় বৃহস্পতিবার আদালতে জামিন নিতে যান রুবেল। আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন।

এর  আগে এনিয়ে গত ২৪ মে দৈনিক কালের কণ্ঠের অনলাইন ভার্সনে ‘ছাত্রলীগ নেতার হাতে নির্যাতনের শিকার ছাত্রলীগ সভাপতি প্রার্থী’ শিরোনামে সংবাদ প্রকাশের পর ২৬ মে ধামরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণাসহ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির কাছে ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির রবিউল আউয়াল রুবেলকে বহিষ্কারের সুপারিশ করেন।



সাতদিনের সেরা