kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

সাভারে নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২৪ জুন, ২০২১ ১৯:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে নারী শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি।

ঢাকার সাভারে কর্মস্থল থেকে ফেরার পথে এক নারী পোশাক শ্রমিক সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই নারী পোশাক শ্রমিকের দুই সহকর্মীসহ তিনজনের নাম উল্লেখ করে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হলে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে সাভারের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি থানার দেলুয়া মধ্যপাড়ার শামীম হোসেনের ছেলে তারেক রহমান (২১), নড়াইলের কালিয়া থানার ফিরোজ কাজীর ছেলে রাব্বি (২০) ও অমিত হাসান (২২)। তারা সাভারের জয়নাবাড়ি এলাকায় ভাড়ায় বসবাস করে পোশাক কারখানায় চাকরি করতেন। এদের মধ্যে তারেক ও রাব্বি ওই নারী পোশাক শ্রমিকের সহকর্মী।

এজাহার সূত্রে জানা যায়, গত ২২ জুন রাত ৮টার দিকে নিজ কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে সাভারের হেমায়েতপুর জয়নাবাড়ি এলাকায় ওই নারী পোশাক শ্রমিককে তার সহকর্মী তারেক ও রাব্বি মিয়া জোরপূর্বক তুলে নিয়ে যায় একটি বাসায়। পরে তাদের সাথে যোগ দেয় অমিত হাসান নামে তাদের আরো এক সহযোগী। পরবর্তীতে তারা ওই নারী পোশাক শ্রমিককে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখিয়ে ছেড়ে দেয়। ওই নারী শ্রমিক বাসায় ফিরে তার মায়ের কাছে ঘটনার বিস্তারিত জানালে রাতেই তার মা সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

সাভার চামড়া শিল্পনগরী পুলিশ ফাড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, সাভারের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। পাশাপাশি ওই নারী পোশাক শ্রমিককে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। আসামিদের বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা