kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

মেসির প্রতি ভালোবাসা, জন্মদিনে আটা বিতরণ করল ভক্তরা!

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২৪ জুন, ২০২১ ১৯:০৮ | পড়া যাবে ২ মিনিটে



মেসির প্রতি ভালোবাসা, জন্মদিনে আটা বিতরণ করল ভক্তরা!

কোপা আমেরিকা খেলতে ব্যস্ত সময় পার করছেন বিশ্বসেরা আর্জেন্টাইন ফুটবলার লিওনাল মেসি। আজ ২৪ জুন এই ফুটবল জাদুকরের জন্মদিন। করোনার কারণে দিনটি হয়তো ঘটা করে এখনো পালন করেননি বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড। করোনাভাইরাসের এই সময়ে হই-হুল্লোড় আর করবেনই বা কীভাবে।

তবে তার প্রতি কোটি ভক্তের ভালোবাসার বহিঃপ্রকাশ তো আর আটকে রাখা যায় না। মেসির থেকে কয়ক হাজার দূরে থেকেও চুয়াডাঙ্গার দামুরহুদায় মেসির জন্মদিন পালন করেছে তার কয়েকজন ভক্ত। লিওনেল মেসির ৩৪তম জন্মদিন উপলক্ষে তার এই ভক্তরা ৪০০ কেজি আটা বিতরণ করেছে। 

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার দাসপাড়া যুবসমাজের আয়োজনে করোনাকালীন কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে এই আটা বিতরণ করা হয়। 

দাসপাড়া যুব সমাজের উদ্যোগে আটা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেম্বরপ্রার্থী নওশাদ আলী প্রধান। এ সময় আরো উপস্থিত ছিলেন, জয়ন্ত, স্পন, অনিল, মিঠুন, শুভ, রিপন, দীপু, তন্ময়, বাপ্পি, রিদয়, বিপ্লব, মতে, সুবাস, ইমন, সজীব, সুবাস, আনন্দ, মিলন, কাত্তিক, রনজু প্রমুখ।

গত বছর লকডাউনের বিধি-নিষেধ অমান্য করে এই উপজেলায় পালন করা হয়েছিল মেসির ৩৩তম জন্মদিন। দামুড়হুদা সদরের বাসস্ট্যান্ড এলাকার ‘ওল্ড টাউন কফি হাউস’ খোলা রেখে, সামাজিক দূরত্ব না মেনে সেখানে বসে মেসির জন্মদিন পালন করেছিল এক দল ভক্ত। এরপর বিষয়টি প্রশাসনের নজরে আসলে ক্যাফ মালিক ও ওই তরুণদের জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। বিষয়টি নিয়ে অন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমে বেশ আলোচনা হয়েছিল।



সাতদিনের সেরা