kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

ট্রেনে হাত কাটা পড়া সেই অন্ধ ভিক্ষুকের মৃত্যু!

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

২৪ জুন, ২০২১ ১১:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ট্রেনে হাত কাটা পড়া সেই অন্ধ ভিক্ষুকের মৃত্যু!

পাবনার চাটমোহর রেলস্টেশনের সামনে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রেনের নিচ দিয়ে পার হওয়ার মুহূর্তে হাত কেটে বিচ্ছিন্ন হয়ে যাওয়া হাজেরা খাতুন (৭০) নামের সেই অন্ধ ভিক্ষুক মারা গেছেন। বুধবার (২৩ জুন) রাত ৮টার দিকে মূলগ্রাম ইউনিয়নের মহরমখালীর নিজ বাড়িতে অসুস্থ অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি ওই গ্রামের মৃত আক্কাস আলীর স্ত্রী। বৃদ্ধা হাজেরা খাতুন চাটমোহর রেলস্টেশন এলাকায় ভিক্ষাবৃত্তি করতেন।

উল্লেখ্য, গত ৩০ মে সকাল ৯টার পর অন্ধ বৃদ্ধা ভিক্ষুক হাজেরা খাতুন ভিক্ষাবৃত্তির জন্য রেলস্টেশনে যাচ্ছিলেন। রেলস্টেশনের সামনেই দাঁড়ানো ছিল একটি মালবাহী ট্রেন। ট্রেনটির নিচ দিয়ে পার হওয়ার মুহূর্তে হঠাৎ ট্রেনটি ছেড়ে দিলে তিনি ধাক্কা খেয়ে নিচে পড়ে যান এবং তার ডান হাতটি কাটা পড়ে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করে দেন।

হাসপাতালে চিকিৎসা শেষে কয়েক দিন আগে তাকে বাড়িতে নিয়ে আসেন স্বজনরা। বাড়িতে আসার পরে ক্রমেই তিনি আরো অসুস্থ হয়ে বুধবার রাত ৮টার দিকে মারা যান।

গত ৩১ মে এই বৃদ্ধা ভিক্ষুকের মর্মান্তিক করুণ অবস্থা নিয়ে কালের কণ্ঠে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয় এবং পরদিন চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল হামিদ মাস্টার হাসপাতালে গিয়ে অসুস্থ হাজেরা খাতুনকে আর্থিক সহায়তা প্রদান করেন।



সাতদিনের সেরা