kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

দক্ষিণ কেরানীগঞ্জে কুয়েতফেরত যুবকের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৩ জুন, ২০২১ ২০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



দক্ষিণ কেরানীগঞ্জে কুয়েতফেরত যুবকের লাশ উদ্ধার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে শফিকুল ইসলাম (৩২) নামে এক কুয়েতফেরত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। বুধবার সকাল সাড়ে ৭টায় তেঘরিয়া ইউনিয়নের কলাকান্দি বালুর মাঠ সংলগ্ন এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। সুরতহাল রিপোর্ট শেষে লাশটি ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই আবদুল কদ্দুস জানান, সকালে এলাকাবাসী থানায় খবর দিলে ঘটনাস্থল তেঘরিয়া কলাকান্দি ভূঁইয়া আবাসিক প্রকল্পের নাজিমুদ্দিনের প্লটে কড়ই গাছের ডালের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করি। এসময় লাশটির দু'হাত বাঁধা অবস্থায় ছিল। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

শফিকুল ইসলাম তেঘরিয়া কলাকান্দি এলাকার মৃত্যু হাজি মো. লিয়াকত আলীর ছোট ছেলে। নিহত শফিকুলের বড় ভাই শামসুদ্দিন মিয়া বলেন, শফিকুল ইসলাম দু'দিন আগে স্ত্রীর সঙ্গে রাগ করে বাসা থেকে বের হয়। আমরা অনেক খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাইনি। আজ সকালে তার লাশের খবর পাই। আমার ভাই গালায় ফাঁস দিলে তার হাত বাঁধা থাকবে কেন? আমি এই ঘটনার সঠিক তদন্ত দাবি করছি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আজ বুধবার তেঘরিয়া কলাকান্দি থেকে শফিকুল ইসলাম নামের এক যুবককের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের বড় ভাই সামশুল হক একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলমান রয়েছে।



সাতদিনের সেরা