kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

মুরাদনগরে রিকশাচালকের লাশ উদ্ধার

লাশের পাশেই ছিল অটোরিকশা, পকেটে টাকা

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি   

২৩ জুন, ২০২১ ১৮:৪০ | পড়া যাবে ২ মিনিটে



লাশের পাশেই ছিল অটোরিকশা, পকেটে টাকা

কুমিল্লার মুরাদনগরে আব্দুল হক নামের এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার বাঙ্গরা বাজার থানার টনকি ইউনিয়নের কমলপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার হয়। নিহত আব্দুল হক (৪১) উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে। স্ত্রী মালেকা বেগম বাদী হয়ে এ ঘটনায় মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হক মঙ্গলবার সন্ধ্যায় অটোরিকশা নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেননি। সম্ভাব্য জায়গায় খোঁজাখুঁজি করেও পরিবারের লোকজন তার কোনো হদিস পায়নি। বুধবার সকালে বাঙ্গরা বাজার থানার টনকি ইউনিয়নের কমলপুর গ্রামের রাস্তার পাশে একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। আবার অনেকেই লাশের ছবি ফেসবুকে ছেড়ে দেয়। ফেসবুকে ছবি দেখেই পরিবারের লোকজন নিশ্চিত হয় এ লাশ আব্দুল হকের। এ ঘটনায় নিহতের স্ত্রী মালেকা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে বাঙ্গরা বাজার থানায় মামলা করেন।

মালেকা বেগমের সাথে কথা হলে তিনি বলেন, আমার স্বামী অত্যন্ত সহজ-সরল ছিলেন। প্রতিবেশী কিংবা জায়গা জমি নিয়ে কারো সঙ্গে বিরোধ ছিল না। কি কারণে তাকে খুন করা হলো তা বুঝতে পারছি না। আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসি আমি মরার আগে দেখে যেতে চাই।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, নিরীহ আব্দুল হকের পেটের নিচের ডান অংশে আঘাতের চি‎‎হ্ন থাকায় প্রাথমিকভাবে ধারণা করছি তাকে হত্যা করা হয়েছে। তবে অবাক বিষয় হলো তার লাশের ৩ শ গজের মধ্যেই পড়েছিল অটোরিকশাটি। পকেটে ছিল ৭৫০ টাকা। ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় আছি। রহস্য উদঘাটনের জন্য কাজ করছি।



সাতদিনের সেরা