kalerkantho

শনিবার । ১৬ শ্রাবণ ১৪২৮। ৩১ জুলাই ২০২১। ২০ জিলহজ ১৪৪২

নারায়ণগঞ্জের বন্দরে ২ অপমৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২২ জুন, ২০২১ ২০:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



নারায়ণগঞ্জের বন্দরে ২ অপমৃত্যু

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ছয় ঘণ্টার ব্যবধানে পৃথক দুটি স্থানে দুইটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত সোমবার রাতে ও মঙ্গলবার ভোরে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ কল্যান্দি ও বন্দর ইউনিয়নের বালুচর এলাকায় ওই দুটি আত্মহত্যার ঘটনা ঘটে।

আত্মহননকারীরা হলেন, বন্দরের জিওধরা এলাকায় প্রবাসী স্বপন মিয়ার স্ত্রী মুন্নি (২৫), বালুচর এলাকার জয়নাল আবেদীন মিয়ার ছেলে মো. ইব্রাহিম পাবেল (৩২)।

জানা গেছে, বন্দর উপজেলা কলাগাছিয়া ইউনিয়নের জিওধরা এলাকায় স্বপন শেখের স্ত্রী মুনি শেখ ১৩ দিন আগে ওই এলাকায় ভাড়া বাসায় ওঠেন। গত দুই বছর ধরে স্বামীর সঙ্গে তার পারিবারিক কলহে মামলা চলছিল। মঙ্গলবার ভোরে নিজ ঘরে আত্মহত্যা করেন তিনি। সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বালুচর এলাকায় জয়নাল আবেদীন মিয়ার ছেলে মো. ইব্রাহিম পাভেল বাবার ওপর অভিমান করে সোমবার রাত ১০টার দিকে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে মদনগঞ্জ ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের আবেদনে লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



সাতদিনের সেরা