kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

শেরপুর সাবেক পৌর চেয়ারম্যানের মৃত্যুতে হুইপ আতিকের শোক

শেরপুর প্রতিনিধি   

২২ জুন, ২০২১ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুর সাবেক পৌর চেয়ারম্যানের মৃত্যুতে হুইপ আতিকের শোক

মুক্তিযুদ্ধকালীণ প্রবাসী মুজিবনগর সরকারের কর্মচারি, বিশিষ্ট রাজনীতিক, নাট্যাভিনেতা, ক্রীড়া সংগঠক শেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান মোহন (৮২) আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটে শহরের গৌরিপুর এলাকার মমিনবাগ নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেছেন।

তার মৃত্যুতে শেরপুরের রাজনীতিক, ব্যবসায়ী, ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিক অঙ্গণে শোকের ছায়া নেমে আসে। তিনি মুক্তিযুদ্ধের শেরপুর জেলা সর্বদলীয় ছাত্র সংগ্রম পরিষদের সদস্য ছিলেন। পরপর দুইবার তিনি শেরপুর পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। 

তার বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান লিলু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হৃদরোগ, ডায়াবেটিসসহ বিভিন্ন শারিরীক জটিলতায় ভুগছিলেন নিঃসন্তান লুৎফর রহমান মোহন। সোমবার দিবাগত রাত সোয়া ১টার দিকে বাথরুমে পড়ে গিয়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

লুৎফর রহমান মোহনের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। এ ছাড়া জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, চেম্বার সভাপতি আসাদুজ্জামান রৌশন, খেলাঘর জেলা কমিটির সভাপতি ইমাম হোসেন ঠান্ডু, সাংবাদিক বিপ্লবী রবি নিয়োগী সভাকক্ষের সভাপতি সুশীল মালাকার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক, ডিএফএ সভাপতি মানিক দত্ত, গভীর শোক প্রকাশ করেছেন।



সাতদিনের সেরা