kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

পীরগাছায় নৌকার প্রার্থী নূর আলম চেয়ারম্যান নির্বাচিত

পীরগাছা (রংপুর) প্রতিনিধি   

২১ জুন, ২০২১ ২০:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



পীরগাছায় নৌকার প্রার্থী নূর আলম চেয়ারম্যান নির্বাচিত

রংপুরের পীরগাছা উপজেলার কল্যাণী ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী নূর আলম মিয়া বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত  হয়েছেন।

আজ সোমবার সন্ধ্যায় স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ প্রার্থী নূর আলম মিয়া সাত হাজার ২০২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কাওছার আলম আনারস প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৫৪৩ ভোট।

রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, প্রথম ধাপ কল্যাণী ইউপির ভোটে গত ১১ এপ্রিল হওয়ার কথা থাকলেও ভোটের ৫ দিন পূর্বে করোনার কারণে ভোটগ্রহণ স্থগিত হয়ে যায়। পরবর্তীতে ঘোষণা অনুযায়ী সোমবার (২১ জুন) কল্যাণী ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। কল্যাণী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন প্রার্থী। এ ছাড়া সাধারণ সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়পত্র জমাদানের শেষ দিন ছিল ১৮ মার্চ, প্রার্থিতা বাছাই ১৯ মার্চ, প্রত্যাহার ২৪ মার্চ এবং প্রতীক বরাদ্দ ২৫ মার্চ।

কল্যাণী ইউপি নির্বাচনে ১০টি কেন্দ্রের ৫২টি বুথে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে। এই ইউনিয়নে মোট ভোটার ১৮ হাজার ৮২২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৪৭৯ ও নারী ভোটার ৯ হাজার ৩৪৩ জন।



সাতদিনের সেরা