kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

উল্লাপাড়ায় মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২১ জুন, ২০২১ ২০:১১ | পড়া যাবে ২ মিনিটে



উল্লাপাড়ায় মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অষ্টম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। রবিবার রাতে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় পাঁচজনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

অভিযুক্ত আসামিরা হলেন উপজেলার বাঙ্গালা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের রেজাউল করিম খানের ছেলে নাঈম খান (১৬), একই গ্রামের মোকবুল হোসেন খানের ছেলে মো. রেজাউল করিম খান (৫০), রেজাউল করিম খার স্ত্রী মোছা. নাজমা খাতুন (৪৫), মৃত শুকুর মাহমুদ’র ছেলে মো. আলী আহম্মেদ খান ও মো. রেজাউল করিম খানের ছেলে মো. নাসির উদ্দিন (২৫)।

উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আলাল হোসেন জানান, উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের একটি দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির এক ছাত্রীকে একই গ্রামের মো. রেজাইল করিম খানের ছেলে মো. নাঈম খান স্কুলে যাবার পথে উত্ত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। গত ৯ জুন ওই কিশোরীর মা এবং বাবা তাদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগে নাঈম খান রাত ১১টার দিকে মেয়ের শোবার ঘরে ঢুকে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন। ধর্ষণ করে ঘর থেকে বের হয়ে যাবার সময় কিশোরী নাঈম খানকে জাপটে ধরে চিৎকার শুরু করে। তার চিৎকারে পাশের ঘর ও বাড়ির লোকজন এগিয়ে এসে নাঈমকে আটক করে।

বিষয়টি জানাজানি হলে অন্যান্য আসামিগণ ঘটনার সুষ্ঠু সমাধান দেওয়ার কথা বলে নাঈমকে রাতেই ছাড়িয়ে নিয়ে যায়। পরে সমাধান না পেয়ে ওই কিশোরীর মা উল্লাপাড়া মডেল থানায় বাদী হয়ে পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

উল্লাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহফুজ হোসেন জানান, শিক্ষার্থী ধর্ষণের মামলায় অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে।



সাতদিনের সেরা