kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

প্রধানমন্ত্রী উপহার ছুঁয়ে দেখবেন দৃষ্টিপ্রতিবন্ধী তাসলিমা

বোচাগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি   

২০ জুন, ২০২১ ২১:২০ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রী উপহার ছুঁয়ে দেখবেন দৃষ্টিপ্রতিবন্ধী তাসলিমা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার পেয়ে মুখে হাসি ফুটেছে গৌরকি। দিনমুজুর গৌরকি পাকা বাড়িতে থাকবে। কোনদিন ভাবতে পারে নাই। নিজের জায়গায় জমি না থাকায় অনেক কষ্ট করতে হয়েছে তাকে। গৌরকি বলেন, প্রধানমন্ত্রী কারণে আমি নতুন ঠিকানা পেয়েছি। দুই শতক জায়গায়সহ আমাকে ঘর দিয়েছে।

প্রধানন্ত্রীর উপহার পেয়ে তাছলিমা বলেন, 'আমার দুই চোখ অন্ধ, স্বামীও প্রতিবন্ধী। সরকার হামাক পাকা বাড়ি দিছে। কোনদিন ধারনা করিবা পারি নাই। প্রধানমন্ত্রী আমাকে বাড়ি দিছে খুব খুশি হয়েছি। আমিতো দেখবার পারাম না, ছুঁয়ে দেখবাম।'

শুধু গৌরকি, তাছলিমা নয় তাদের মত দ্বিতীয় পর্যায়ে দিনাজপুরের বোচাগঞ্জে ১০০ জন ভূমিহীন ও গৃহহীন পেয়েছেন দুই শতক জায়গায় সহ আধাপাকা বাড়ি। আজ রবিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের মতো দিনাজপুরের বোচাগঞ্জে বাড়িগুলো উদ্বোধন করেন।

বোচাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ১০০ জন ভূমিহীন ও গৃহহীনদের হাতে কবুলিয়ত দলিল ও চাবি তুলেন দেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মো. সানিউল ফেরদৌস। এ সময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, সেতাবগঞ্জ পৌর মেয়র আব্দুস সবুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর রহমান, সেতাবগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার প্রমূখ।



সাতদিনের সেরা