kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

শিশু ধর্ষণের অভিযোগে এক যুবক আটক

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

২০ জুন, ২০২১ ১৮:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



শিশু ধর্ষণের অভিযোগে এক যুবক আটক

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। আজ রবিবার সকাল ১১টার দিকে আলফাডাঙ্গা পৌরসদরের নওয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় তাৎক্ষণিকভাবে আকিদুল শেখ (২০) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন এলাকাবাসী। আকিদুল পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের নওয়াপাড়া গ্রামের সেলিম শেখের ছেলে। সে পেশায় একজন গাছ ব্যবসায়ী।  

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, শিশুটি বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে যাওয়ার সময় পথে রাস্তা থেকে মুখ চেপে ধরে পাশের একটি বাগানে নিয়ে ধর্ষণ করে আকিদুল। এরপর ওই শিক্ষার্থী অসুস্থ অবস্থায় বিদ্যালয়ে পৌছেঁ শিক্ষকদের ঘটনা খুলে বলে। শিক্ষকরা ভুক্তভোগীর পরিবারকে জানায়। তারপর শিশুটির পরিবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সরোয়ার হোসেন খান প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই ছাত্রীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা