kalerkantho

শুক্রবার । ২২ শ্রাবণ ১৪২৮। ৬ আগস্ট ২০২১। ২৬ জিলহজ ১৪৪২

কমলগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়েছে সন্ত্রাসীরা

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৯ জুন, ২০২১ ২২:০২ | পড়া যাবে ২ মিনিটে



কমলগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়েছে সন্ত্রাসীরা

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য মো. মাহমুদ আলীকে সন্ত্রাসীরা বাড়ি যাবার পথে এলোপাতারিভাবে কুপিয়ে গুরুতর আহত করে মৃত ভেবে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্বার করে প্রথমে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে শারীরিক অবস্থা সংকটাপন্ন রয়েছে। এলাকার পরিস্থিতি থমথমে। ঘটনাটি গত ১৮ জুন রাত অনুমান সাড়ে ১০টায় বড়চেগ জিতু পালের বাড়ির পাশে ঘটে।

ইউপি সদস্য মাহমুদ আলীর ছোট ভাই মো. আমির আলী জানান, এলাকার কিছু প্রভাবশালীদের সাথে দীর্ঘ দিন ধরে তার ভাই ইউপি সদস্য মাহমুদ আলীর বিরোধ চলছে। তার জের ধরে এলাকার কিছু সন্ত্রাসীরা শুক্রবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে জিতু পালের বাড়ির সামনে তার পথ গতিরোধ করে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করে মৃত মনে করে ফেলে যায়।

এদিকে ইউপি সদস্য মাহমুদ আলীর আহত হবার খবরে এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীকে শান্ত রাখে। গ্রামবাসী ও স্বজনরা এলাকার প্রভাবশালী হারুন উর রশীদ বাহিনীকে দায়ী করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে চৈত্রঘাট বাজারে। গ্রামবাসী দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানান।

রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমদ বদরুল ইউপি সদস্যর উপর হামলার কথা স্বীকার করে অপরাধীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান জানান, পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা