kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

গোপালগঞ্জের ৪ স্থানে চলছে দ্বিতীয় দিনের লকডাউন

অনলাইন ডেস্ক   

১৯ জুন, ২০২১ ১২:২৭ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জের ৪ স্থানে চলছে দ্বিতীয় দিনের লকডাউন

গোপালগঞ্জে দ্বিতীয় দিনের মতো জেলা সদরের পৌর এলাকা, লতিফপুর ইউনিয়ন, মুকসুদপুর উপজেলা সদর এবং কাশিয়ানী উপজেলা সদরে ৭ দিনের বিশেষ লকডাউন চলছে।

আজ শনিবার (১৯ জুন) সকাল থেকে গোপালগঞ্জ পৌর এলাকা, লতিফপুর ইউনিয়ন, মুকসুদপুর উপজেলা সদর এবং কাশিয়ানী উপজেলা সদরে ঢিলেঢালাভাবে লকডাউন চলছে। প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে প্রয়োজনে - অপ্রয়োজনে ঘর থেকে বের হচ্ছে এসব এলাকার মানুষ। সড়কে চলাচলকারী থ্রি-হুইলার ও অটোরিকশায় যাত্রী পরিবহনে বিধি-নিষেধ আরোপ করেলেও তাও মানা হচ্ছে না।

করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করতে ও অপ্রয়োজনে বাইরে বের না হতে জেলা বা উপজেলা শহরের লঞ্চঘাট, কোর্ট  চত্বর এলাকা, পুলিশ লাইনস মোড়সহ শহরের প্রবেশমুখে  পুলিশের টহল বসানো হয়েছে। মাস্কবিহীন মানুষকে মাস্ক পড়তে উৎসাহিত করছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জেলা তথ্য অফিস থেকে মাইকিংয়ের মাধ্যমে বিভিন্ন স্থানে প্রচার করা হচ্ছে করোনা সচেতনতামূলক বার্তা।

এদিকে, গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জে ৮৪টি নমুনা পরীক্ষায় ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে মোট ৪ হাজার ২৬৯ জন। সুস্থ হয়েছেন ৩ হাজার ৮৯৮ জন। আর জেলায় মোট মৃত্যু হয়েছে ৪৪ জনের।



সাতদিনের সেরা