kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

ট্রাকচালক বাবার কারণেই দুর্ঘটনা, প্রাণ গেল হেলপার ছেলের

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি    

১৯ জুন, ২০২১ ১১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকচালক বাবার কারণেই দুর্ঘটনা, প্রাণ গেল হেলপার ছেলের

ছবি: কালের কণ্ঠ

কুমিল্লার চান্দিনায় ট্রাকচালক বাবার ভুলের কারণেই প্রাণ গেছে ছেলে হেলপার ইসরাফিলের। আজ শনিবার (১৯ জুন) ভোর সাড়ে ৫টায় কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়ঘড়িয়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসরাফিল সাতক্ষীরা সদর উপজেলার ট্রাকচালক মশিউর রহমানের ছেলে। এ সময় মারাত্মক আহত হন  পিতা মশিউর রহমানও।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, মহাসড়কের ছয়ঘড়িয়া বাজার এলাকায় দাঁড়িয়ে ছিল ঢাকামুখী একটি  ট্রাক। ট্রাকটির পেছনে ধাক্কা দেয় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা অপর একটি পণ্যবাহী ট্রাক। এসময় আঘাতকারী  ট্রাকটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হন এর  হেলপার ইসরাফিল। আহত অবস্থায় ট্রাকটিতে আটকে যান চালক মশিউর রহমান।

খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহত ট্রাকচালককে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার অনয় কুমার ঘোষ জানান, নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেওয়ার কারণে আঘাতকারী ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতেই ঘটনাস্থলেই মারা যান হেলপারের। আর মারাত্মক আহত অবস্থায় আটকে থাকেন চালক। আমরা হতাহত দুইজনকেই উদ্ধার করি। মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করি এবং আহত চালককে হাসপাতালে পৌঁছে দেই।'

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) সালেহ আহম্মেদ বলেন, ট্রাকচালক পিতা নিজের ছেলেকেই হেলপার হিসেবে রেখেছিলেন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হচ্ছে।'  



সাতদিনের সেরা