kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

বাস-অটোরিকশা সংঘর্ষ, নিভল একই পরিবারের ৩ প্রাণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া    

১৯ জুন, ২০২১ ১১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



বাস-অটোরিকশা সংঘর্ষ, নিভল একই পরিবারের ৩ প্রাণ

বগুড়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশা ও বাসের ১৫ যাত্রী।

আজ শনিবার (১৯ জুন) সকাল ৮টায় বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জ উপজেলার হাতীবান্ধা নামক স্থানে দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বগুড়া থেকে রংপুরগামী আহসান এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে বগুড়াগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত হন। নিহতরা  সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। বাসের চাপায় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং বাসটি উল্টে যায়। এতে আরো ১৫ জন আহত হন।

স্থানীয়রা জানান, সদ্য প্রসূত শিশুসন্তান নিয়ে অটোরিকশায় করে বগুড়া শহরে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন এক মা। সঙ্গে ছিলেন নিহত শিশুটির নানি। তিনিও মারা গেছেন। খবর পেয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে ও শিবগঞ্জ থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে সহযোগিতা করেন। এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নিহতদের নাম জানা যায়নি।

দুর্ঘটনার পর পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত ১০ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শিবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বেলজার হোসেন বলেন, তিনজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। 



সাতদিনের সেরা