kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

কেরানীগঞ্জে শেখ রাসেল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৯ জুন, ২০২১ ০২:২০ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে শেখ রাসেল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

কেরানীগঞ্জে শেখ রাসেল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জুন) বিকাল ৩টায় আগানগর আমবাগিচা খেলার মাঠে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেরানীগঞ্জ উপজেলার আয়োজনে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় ৮০টি দল অংশ নেয়।

'ইস্পাহানী নদীধারা সমিতি বনাম বাবর আলী স্মৃতি সংসদ' ফাইনাল খেলায় অংশ নেয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক জাকির আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৩ আসনের সংসদ সদস্য ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব কে এম শহিদুল্লাহ, কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম ই মামুন, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ যুবলীগের সভাপতি মাহমুদ আলম, আগানগর ইউনিয়ন আ. লীগ সভাপতি মীর আদাস হোসেন টিটু, দক্ষিণ থানা মৎস্যজীবী লীগ সভাপতি হাজি মো. শাহজাহান, শ্রমিক লীগ নেতা মো. ফরিদ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মো. শাহনেওয়াজ প্রমুখ।

খেলায় নদীধারা বহুমুখী সমাজ কল্যাণ সমিতি চ্যাম্পিয়ন এবং রানার আপ হয় বাবর আলী স্মৃতি সংসদ। খেলা শেষে চ্যাম্পিয়নদদের মাঝে ট্রফি, ৫০ হাজার টাকা ও রানার আপ দলকে ট্রফি ও ২৫ টাকার চেক প্রদান করেন মন্ত্রী।



সাতদিনের সেরা