kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

পাবনার তিন থানায় নতুন ওসি

ভাঙ্গুড়ায় নতুন ওসি ফয়সাল বিন আহসান

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

১৮ জুন, ২০২১ ১৯:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ভাঙ্গুড়ায় নতুন ওসি ফয়সাল বিন আহসান

পাবনার ভাঙ্গুড়া থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফয়সাল বিন আহসান যোগদান করেছেন। আজ শুক্রবার তিনি জেলা পুলিশ সুপারের কার্যালয়ে দাপ্তরিক কাজ শেষ করে দুপুরে ভাঙ্গুড়া থানায় এসে যোগদান করেন। এর আগে তিনি নওগাঁ সদর মডেল থানায় কর্মরত ছিলেন।

সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানা যায়, গত সপ্তাহে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে পাবনা সদর, চাটমোহর ও ভাঙ্গুড়া থানায় নতুন ওসি পদায়ন করা হয়। এতে শুক্রবার পাবনার চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম পাবনা সদর থানায়, ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন চাটমোহর থানায় এবং নওগাঁ মডেল থানা থেকে মো. ফয়সাল বিন আহসান ভাঙ্গুড়া থানায় যোগদান করেন। সংশ্লিষ্ট থানার কর্মকর্তারা আনুষ্ঠানিকভাবে নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) স্বাগত জানান।

ফয়সাল বিন আহসান যোগদান করেই ভাঙ্গুড়া থানার অফিশিয়াল ফেসবুক থেকে একটি স্ট্যাটাস দিয়ে উপজেলার সকল স্তরের মানুষের কাছ থেকে সার্বিক সহযোগিতা চেয়েছেন। একই সাথে তিনি সকল মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে প্রত্যয় ব্যক্ত করেছেন।

উল্লেখ্য, গত বছর ২৮ মে মুহম্মদ আনোয়ার হোসেন ভাঙ্গুড়া থানায় যোগদান করেন। এরপর থেকেই তিনি উপজেলায় মাদক নির্মূল ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতির জন্য নিজেই প্রতিনিয়ত ছুটে বেড়াতেন। তার নেতৃত্বে কয়েকটি অভিযানে উপজেলার শীর্ষ মাদক কারবারি আটক হয়। এতে অল্পসময়ে তিনি ভাঙ্গুড়ার সকল শ্রেণি-পেশার মানুষের কাছে আস্থাভাজন হয়ে ওঠেন।



সাতদিনের সেরা