kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

রাতে গৃহবধূর মৃত্যু, সকালে স্বামীর আত্মহত্যার চেষ্টা

দিনাজপুর প্রতিনিধি   

১৮ জুন, ২০২১ ১৭:২২ | পড়া যাবে ১ মিনিটে



রাতে গৃহবধূর মৃত্যু, সকালে স্বামীর আত্মহত্যার চেষ্টা

দিনাজপুরের চিরিরবন্দরে রাতে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর পর সকালে স্বামীর আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। চিরিরবন্দর উপজেলার সাতনালা ইউনিয়নের ইছামতি রমেশ পণ্ডিত পাড়ায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, স্থানীয় মন্দিরের পুরোহিত শক্তিপদ চক্রবর্তীর (৫৫) স্ত্রী কৃষ্ণা চক্রবর্তী মনু (৫০) কিছুদিন ধরে ডায়রিয়ায় ভুগছিলেন। স্থানীয় পল্লী চিকিৎসক দিয়ে তার চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার রাত আনুমানিক ২টার দিকে স্ত্রীর মৃত্যু হয়। শুক্রবার সকালে তার স্বামীও বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। প্রতিবেশীরা দেখতে পেয়ে তাকে দ্রুত চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় স্থানীয়দের সন্দেহ হলে পুলিশে সংবাদ দেয়। পুলিশ কৃষ্ণা চক্রবর্তী মনুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে। দুপুরে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, মৃতের নাকে ও মুখে ফেনা ছিল। মরদেহ ময়নাতদন্ত হয়েছে। রিপোর্ট পেলে ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা