kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

বোয়ালমারী পৌর বাজারের ফুটপথ দখলমুক্ত করতে অভিযান

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

১৭ জুন, ২০২১ ২১:৩০ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালমারী পৌর বাজারের ফুটপথ দখলমুক্ত করতে অভিযান

ফরিদপুরের বোয়ালমারী পৌরসদর বাজারের ফুটপথ দখলমুক্ত করতে নবনির্বাচিত পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া অভিযান শুরু করেছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বাজারের প্রধান সড়কগুলি ঘুরে ঘুরে সকল পর্যায়ের ব্যবসায়ীদের ফুটপাত থেকে মালামাল সরিয়ে নেওয়ার নির্দেশনা দেন।

এ সময় প্যানেল মেয়র মমিনুল ইসলাম মমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, সদস্য আলী আকবর, সংরক্ষিত কাউন্সিলর মাকসুদা আক্তার রুমা, ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজিজুল হক, ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিপ্লব হোসেন, ২নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জমির আলী, ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিনহাজুর রহমান, ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন, ৬নম্বর ওয়ার্ড কাউন্সিলর সামাদ খানসহ পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অভিযানকালে পৌর মেয়র সেলিম রেজা লিপন এক প্রতিক্রিয়ায় জানান, পৌরবাসীর সকল ধরনের সুযোগ-সুবিধা দিতে আমি প্রস্তুত। পৌর বাজারের যানজট নিরসনে ট্রাক ঢোকা বন্ধ করতে ইতিমধ্যেই প্রধান প্রধান সড়কে গোলবার দেওয়া হয়েছে। সকাল থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বাজারে বড় মালবাহী ট্রাক ঢুকতে পারবে না। আর আজকে থেকে বাজারের ফুটপথ গুলো দখলমুক্ত করার জন্য সকল ব্যবসায়ীদের অনুরোধ করেছি। এরপর কথা না শুনলে ফুটপাথে মালামাল রাখার জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে অভিযান চালিয়ে জরিমানা করা হবে। 



সাতদিনের সেরা