kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

খড়বোঝাই ভ্যানে মিলল ফেনসিডিল

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১৭ জুন, ২০২১ ১৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



খড়বোঝাই ভ্যানে মিলল ফেনসিডিল

একটি অটোভ্যানে খড়বোঝাই করে নিয়ে যাচ্ছিল দুই যুবক। পথে পুলিশের তল্লাশি চৌকিতে পড়েন তারা। পরে খড়বোঝাই ভ্যানটির ভেতর বিশেষ কায়দায় কসটেপ দিয়ে মোড়ানো একটি প্যাকেট থেকে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করে বিরামপুর থানা পুলিশ।

দিনাজপুরের বিরামপুর পৌর শহরের চাঁদপুর এলাকায় আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবককে আটক করা হয়েছে। আটক দুই যুবক, হাকিমপুর উপজেলার খট্টামাধবপাড়া ইউনিয়নের মংলাপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে নাঈদ ইসলাম (২০) ও একই এলাকার ফরিদ উদ্দিনের ছেলে রাজু মিয়া (১৬)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরের কিছু আগে চাঁদপুর পলাশ বাড়ি রোড়ে মাদকবিরোধী অভিযান চালানো হয়। রাস্তায় চলাচলরত সন্দেহভাজন বেশ কিছু যানবাহন তল্লাশি করা হয়। এ সময় ওই ভ্যানে খড়বোঝাই অবস্থায় পলাশবাড়ির দিকে যাচ্ছিল। পরে ভ্যানটি ভালোভাবে তল্লাশি করে ভ্যান থেকে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত কালের কণ্ঠকে বলেন, ভ্যানে করে বিশেষ কায়দায় মাদক পাচারের অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা