kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

ভেসে গেল সিনথিয়া, রয়ে গেল জুতা

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ জুন, ২০২১ ১৯:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ভেসে গেল সিনথিয়া, রয়ে গেল জুতা

প্রতীকী ছবি।

বাড়ির পাশের আয়মন নদীর ওপর বাঁশের সাঁকো পার হচ্ছিল ৯ বছরের শিশু সিনথিয়া। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেক খোঁজাখুঁজির পর সাঁকোর ২০০ মিটার দূরে পাওয়া গেল সিনথিয়ার জুতা। এই থেকে ধারণা করা হচ্ছে সাঁকো থেকে পড়ে নদীর স্রোতে ভেসে গেছে সিনথিয়া। এর পর দিনভর নদীতে জাল টেনে খোঁজাখুজি করলেও সিনথিয়াকে পায়নি পরিবার।

আজ বৃহস্পতিবার ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার বালিয়ান ইউনিয়নের নয়নবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। সিনথিয়া ওই গ্রামের কৃষক মো. সোহেল মিয়ার মেয়ে। শিশুটির মৃগী রোগ আছে বলে জানিয়েছে তার পরিবার।

সিনথিয়ার ফুফু আকলিমা খাতুন বলেন, আয়মন নদীর বাঁশের সাঁকোর দিকে যেতে দেখেছি। ভাটির দিকে যেহেতু জুতা পাওয়া গেছে ধারণা করা হচ্ছে, নদীতে পড়ে স্রোতে ভেসে গেছে।

শিশুটির মা সাজেদা খাতুন বলেন, সিনথিয়ার মৃগী রোগ ছিল। সকালে কালো রঙের স্যান্ডেল পরে বাড়ি থেকে বের হয়েছিল। জুতা দুটি নদীতে পাওয়া গেছে। 

সিনথিয়ার দাদা আব্দুর রশিদ বলেন, নদীর ভাটির দিকে অনেক খুঁজেও কোনো সন্ধান পাইনি। বাঁশের সাঁকো থেকে অনেক দূরে নদীর দুই জায়গায় দুটি জুতা পেয়েছি। সেজন্য ধারণা করছি, নদীর স্রোতের ভেসে গেছে সে। ফায়ার সার্ভিস ও পুলিশকে ঘটনাটি জানানো হয়নি বলেও জানান তিনি।



সাতদিনের সেরা