kalerkantho

মঙ্গলবার । ১৯ শ্রাবণ ১৪২৮। ৩ আগস্ট ২০২১। ২৩ জিলহজ ১৪৪২

বানিয়াচংয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি   

১৭ জুন, ২০২১ ০২:০৮ | পড়া যাবে ২ মিনিটে



বানিয়াচংয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

হবিগঞ্জের বানিয়াচংয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধারের পর শিশু দুটিকে জড়াজড়ি অবস্থায় পাওয়া যায়। মর্মান্তিকভাবে শিশু দুটির মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

শিশু দুটি বানিয়াচং উপজেলার দেশমূখ্য পাড়ার নূরমিয়া‘র শিশু কন্যা তাসপিয়া (৮) ও একই গ্রামের নুরফল মিয়ার শিশু কন্যা নুসরাত (৬)। ঘটনাটি ঘটেছে বুধবার (১৬ জুন) বিকাল ৫টায়।

এলাকাবাসী ও বানিয়াচং থানা সূত্রে জানা যায়, উপজেলার তিন নম্বর দক্ষিণ-পূর্ব ইউনিয়নের দেশমূখ্য পাড়া গ্রামের আপন দুই ভাই নুরমিয়া ও নুরফল মিয়া‘র দুই শিশুকন্যা তাসপিয়া ও নুসরাত।

আপন চাচাতো বোন হওয়ায় তারা দুজন ঘোরাফেরা, খেলা করাসহ সব কিছুই একসঙ্গে করতো। তাসপিয়া সাতার জানলেও সাতার জানতো না নুসরাত। সবার অগোচরে বাড়ির পেছনের পুকুরে শিশু দুটি গোসল করতে যায়। 

অনেক খোঁজাখুঁজি করেও তাদেরকে না পেয়ে পুকুরের ঘাটে জামা দেখে পানির নিচে খোঁজে লাশ উদ্ধার করা হয়। শিশু দুটির লাশ উদ্ধার করার সময়ও একজন অপরজনকে জড়াজড়ি করে রেখেছিল।

এ রকম হৃদয়বিদারক মর্মান্তিক দৃশ্য দেখে এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মো. এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাটি মর্মান্তিক। শিশু দুটির পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য আবেদন করেছে।

এ রিপোর্ট লেখার সময় ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের সিদ্ধান্ত হয় নাই।



সাতদিনের সেরা