kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর নগ্ন ছবি ছড়ানোর অভিযোগ, স্বামী গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি   

১৭ জুন, ২০২১ ০১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর নগ্ন ছবি ছড়ানোর অভিযোগ, স্বামী গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে স্ত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ইয়াবা বিক্রির আসর থেকে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ জুন) বজলুর রহমান বিপ্লব নামের বিকৃত মানসিকতার ওই স্বামীকে গ্রেপ্তার করে কুলিয়ারচর থানা পুলিশ। কুলিয়ারচর থানা পুলিশসহ সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা যায়, কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের মৃত আমির চাঁন বেপারীর ছেলে বজলুর রহমান বিপ্লব তার প্রথম পক্ষের স্ত্রীর নগ্ন ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।

এ ঘটনায় মঙ্গলবার রাতে কুলিয়ারচর থানায় উপস্থিত হয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(১)(ক)/২৯(১)/৩১(১)/৩১(২) ধারায় একটি মামলা দায়ের করেন। মামলার বিবরণে বজলুর রহমানের স্ত্রী বলেন, 'সে প্রায়শ আমার ওপর কারণে-অকারণে নির্যাতন করতো এবং সে পর পর আরো ৪টি বিয়ে করে। বিয়ে করা তার নেশা। এসব বিষয়ে প্রতিবাদ করলে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে সে আমার নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।'

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন, অভিযোগের পরই দ্রুততম সময়ের মধ্যে আসামিকে গ্রেপ্তার করে বিকালে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



সাতদিনের সেরা