kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

সরিঘাটে ফুটবল তুলতে গিয়ে দুই কলেজছাত্রের মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনি   

১৬ জুন, ২০২১ ২১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



সরিঘাটে ফুটবল তুলতে গিয়ে দুই কলেজছাত্রের মৃত্যু

প্রতীকী ছবি।

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের সারিঘাট এলাকায় পানিতে ডুবে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আআজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, মেহেদি হাসান সাগর (১৭) ও আয়াস আহমেদ আলভি (১৮)। তারা দুজনেই পরস্পর বন্ধু।  এ বছর তারা এইচএসসি পরীক্ষার্থী ছিল বলে জানা গেছে। তাদের বাসা রাজধানীরশ্যামপুর থানা এলাকায়।

জানা গেছে, আরশিনগেট এলাকা থেকে সাগর, আলভিসহ ১০/১২ জন বন্ধু বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জের সারিঘাট এলাকায় ঘুরতে আসে। এ সময় তারা ফুটবল খেলে। খেলার এক পর্যায়ে ফুটবল পাশের খালে পড়ে যায়। সাগর ও আলভি ফুটবল আনার জন্য পানিতে নামলে সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। এ সময় তাদের চিৎকারে শাহাদাত নামে অপর এক বন্ধু পানিতে নেমে তাদের উদ্ধারের চেষ্টা করে। স্থানীয়রা শাহাদাতকে জীবিত উদ্ধার করে। পরে সংবাদ পেয়ে স্থানীয়রা জাল ফেলে একজনকে ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল অপরজনকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

পরে পুলিশ লাশ দুটি সুরতহাল প্রতিবেদন শেষে পরিবাবের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, কয়েক বন্ধু মিলে ঘুরতে এসে পাশের খালের পানিতে ডুবে দুই বন্ধুর মৃত্যু হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তাস্তর করা হয়েছে।



সাতদিনের সেরা