kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

'করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান'

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৬ জুন, ২০২১ ০১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



'করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান'

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান। তিনি আরো বলেন, যত দিন করোনা পরিস্থিতি থাকবে বাসার অ্যাসাইনমেন্টের মাধ্যমে শিক্ষার্থীদের প্রাথমিক ও মাধ্যমিক পরীক্ষা নেওয়া হবে। এ ছাড়া বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ ও আবাসিক হলের শিক্ষার্থীদের টিকা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় খুলে দেওয়া হবে।

মঙ্গলবার (১৫ জুন) দুপুর ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের জাজিরা মোহাম্মদিয়া আলিম মাদরাসায় জাতীয় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

'মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি'- এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগেই সচিব মো. মাহবুব হোসেন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মো. গোলাম, কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. হেলাল উদ্দিন এনডি, মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক কে এম রুহুল আমীন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানার সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ুন কবির, দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইসমাইল হোসেন, কোণ্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইদুর রহমান ফারুক চৌধুরী, ইউপি সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মো. রফিকুল ইসলামসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা