kalerkantho

রবিবার । ১০ শ্রাবণ ১৪২৮। ২৫ জুলাই ২০২১। ১৪ জিলহজ ১৪৪২

'দেশের উন্নয়ন শুরু করতে হবে গ্রাম থেকে'

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি   

১৫ জুন, ২০২১ ২১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



'দেশের উন্নয়ন শুরু করতে হবে গ্রাম থেকে'

হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ইশরাত জাহান বলেছেন, বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে আজ উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে। প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বের কারণে দেশ দিনদিন উন্নয়নের শিখরে পৌঁছে যাচ্ছে। একটি ইউনিয়নের উন্নয়ন হলে উপজেলা, জেলাসহ সারা দেশের উন্নয়ন সম্ভব। তাই একটি দেশের উন্নয়ন গ্রাম থেকে শুরু করতে হবে।

তিনি মঙ্গলবার দুপুরে উপজেলা অডিটোরিয়ামে চুনারুঘাট উপজেলা প্রশাসন আয়োজিত স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা পর্যায়ের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকদের সাথে মতবিনিময়সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কথাগুলো বলেন।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। কক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, সহকারী কমিশনার (ভূমি) মিলটন চন্দ্র পাল, মেয়র মোহাম্মদ সাইফুল আলম, থানার ওসি মো. আলী আশরাফ, ইউনিয়র পরিষদের চেয়ারম্যান চৌধুরী শামসুননাহার, রমিজ উদ্দিন, শামসুজ্জামান শামিম, কাওসার বাহার, মুক্তযোদ্ধা আব্দুস সামাদ, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুল হক,  উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদ রানা, সমাজ সেবা কর্মকর্তা বারেন্দ্র রায়, সাংবাদিক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জামাল হোসেন লিটন, আবুল কালাম আজাদ প্রমুখ।

মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক চুনারুঘাট পৌরসভাসহ উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরির্দশন করেন।



সাতদিনের সেরা