kalerkantho

বৃহস্পতিবার । ১৪ শ্রাবণ ১৪২৮। ২৯ জুলাই ২০২১। ১৮ জিলহজ ১৪৪২

জন্মদিনের আয়োজনে শুভসংঘের 'প্রতিভার খোঁজে' নিয়ে পরিকল্পনা

ডোমার(নীলফামারী )প্রতিনিধি   

১৫ জুন, ২০২১ ১৫:৪৫ | পড়া যাবে ৩ মিনিটে



জন্মদিনের আয়োজনে শুভসংঘের 'প্রতিভার খোঁজে' নিয়ে পরিকল্পনা

একত্রিত হয়েছিলেন ডোমারের  শুভসংঘের বন্ধুরা। আসন্ন কালের কণ্ঠ শুভসংঘের ট্যালেন্ট হান্ট 'প্রতিভার খোঁজে' ৭টি বিষয় নিয়ে বিস্তর পরিকল্পনা করা হয়। মূলত নীলফামারীর ডোমার মহিলা ডিগ্রি কলেজ হলরুমে সোমবার সন্ধ্যায় শুভসংঘের উপজেলা শাখার উপদেষ্টা ও ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমের জন্মদিন পালনের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানেই সম্মিলিত কর্মপ্রয়াস নিয়ে আলোচনা করা হয়।

নবগঠিত কমিটির পরিচিতিসভায় কালের কণ্ঠ শুভসংঘের উপজেলা শাখার  সভাপতি ও ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবুর সভাপতিত্বে বক্তৃতা দেন শুভসংঘের উপজেলা শাখার প্রধান উপদেষ্টা ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক লায়লা আরজুমান বেগম, উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগ ডোমার উপজেলা শাখার সভাপতি অধ্যাপক (অব.) খায়রুল আলম বাবুল, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ,পৌর শাখার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ও ডোমার উপজেলা প্রতিনিধি আবু ফাত্তাহ্ কামাল পাখি ।

আলোচনাসভায় ঘরে বসেই সৃজনশীল অনলাইনভিত্তিক ট্যালেন্ট হান্ট 'প্রতিভার খোঁজে' ৭টি সেগমেন্ট নিয়ে বিভিন্ন সদস্য ও সাধারণের অংশগ্রহণ নিয়ে পরিকল্পনা করা হয়। কিভাবে সবাই এই অনলাইন প্রতিযোগিতায় সবাই অংশ নেবে, সে বিষয়ে সবার অভিমত প্রকাশ করা হয়।

এ সভায় উপস্থিত ছিলেন ডোমার বালিকা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শাহানা বিলকিছ বানু, উপজেলা একাডেমিক সুপারভাইজার শাফিউল ইসলাম, সহ-সভাপতি ও মির্জাগঞ্জ কলেজের সিনিয়র প্রভাষক শামীম আশরাফী, ডোমার বালিকা বিদ্যানিকেতনের সহকারী প্রধান শিক্ষক ওমর ফারুক, যুগ্ম সম্পাদক বোড়াগাড়ী দোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া পারভীন, সাংগঠনিক সম্পাদক ছোটরাউতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিরা আখতার ফেরদৌসী চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফেরদৌস ইসলাম, কোষাধ্যক্ষ হরিণচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানারা বেগম লাকী, সাহিত্য ও সাস্কৃতিক সম্পাদক, ডোমার মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক দুলাল চন্দ্র রায়, সমাজকল্যাণ সম্পাদক ডোমার মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক লতিফুল মোস্তাকীম, ক্রীড়া সম্পাদক দৌলতন নেছা জেসমিন, নারীবিষয়ক সম্পাদক সৈয়দা মোর্শেদা পারভীন আজাদী প্রমুখ। 

কার্যকরী কমিটির সদস্যরা হলেন- সহকারী অধ্যাপক কামরুল হাসান, প্রভাষক লুলু আল মাকন্যুন, অহিদুল ইসলাম, শিক্ষক বানেশ্বর রায়, উম্মে সুন্নাহ, শামসুল হক প্রামাণিক, মহামায়া দেব বর্ম, নুসরাত জেরীন রিতু, শিক্ষার্থী অনুরাগ সাহা পিয়াল, আব্দুল্লা আল রাফী, আজরা সাদিয়া বিনতে নুর, মনি আখতার, সিয়াম সাইফুল্লা, ছামিউল ইসলাম, সুমাইরা নূর, রনি হোসেন, ফাহিম ফয়সাল, অনিমেষ রায়, জীবন রায়, রিফাত জাহান জিতি, জান্নাতুল আনহা তিহি।



সাতদিনের সেরা