kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

জীবনের শেষ খাবার খেলেন গৃহবধূ জরিনা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

১৪ জুন, ২০২১ ২২:৪০ | পড়া যাবে ২ মিনিটে



জীবনের শেষ খাবার খেলেন গৃহবধূ জরিনা

পরিবারের সদস্যদের সঙ্গে খাবার খাচ্ছিলেন গৃহবধূ জরিনা খাতুন (৫৫)। হঠাৎ করেই তার গলায় খাবার আটকে যায়। এতে ওই গৃহবধূর মৃত্যু হয়। আজ সোমবার (১৪ জুন)  সকাল ১০টার দিকে পাবনার ভাঙ্গুড়া উপজেলার সদর ইউনিয়নের ভবানীপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জরিনা খাতুন ওই গ্রামের হোসেন আলী ফকিরের স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, প্রতিদিনের মতো জরিনা খাতুন পরিবারের সবার সঙ্গে সকালের খাবার খেতে বসেন। এ সময় মুরগির মাংস দিয়ে তিনি খাবার খাচ্ছিলেন। একপর্যায়ে তার গলায় খাবার আটকে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা তাকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগেও খাবারের সময় মাঝে মধ্যেই ওই গৃহবধূর গলায় খাবার আটকে যেত বলে জানায় পরিবারের সদস্যরা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, শ্বাসনালীতে খাবার ঢুকে শ্বাস প্রশ্বাস বন্ধ হয়ে জরিনা খাতুনের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সংশ্লিষ্ট ইউপি সদস্য নুরুল ইসলাম বলেন, খাবার খাওয়ার সময় মাঝে মধ্যেই তার এরকম সমস্যা হতো। এ অবস্থায় আজ তার মৃত্যু ঘটেছে।



সাতদিনের সেরা