kalerkantho

শুক্রবার । ১৫ শ্রাবণ ১৪২৮। ৩০ জুলাই ২০২১। ১৯ জিলহজ ১৪৪২

ভালুকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি    

১৪ জুন, ২০২১ ১৮:২১ | পড়া যাবে ২ মিনিটে



ভালুকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

ময়মনসিংহের ভালুকায় ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। রবিবার (১৩ জুন) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নে ধর্ষণের ওই ঘটনাটি ঘটে বলে জানা গেছে। ওই ঘটনায় রবিবার রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা করা হয়েছে। নির্যাতনের শিকার কিশোরীর দাদা বাদী হয়ে মামলাটি করেন। 

মামলায় একই গ্রামের মো. ছবিল মিয়ার ছেলে আবু বক্করকে (২৫) আসামি করা হয়েছে। এদিকে, মামলার পরপরই থানা পুলিশ আসামি আবু বক্করকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আসামিকে আজ সোমবার (১৪ জুন) আদালতে এবং নির্যাতনের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

থানা ও পরিবার সূত্রে জানা যায়, ওই ধর্ষণ মামলার বাদী (আলমাছ উদ্দিন) ও আসামি আবু বক্কর পাশাপাশি বাড়িতে বসবাস করেন। ঘটনার দিন (১৩ জুন) বেলা ১২টার দিকে আসামির বোন সাকিলা (১৬) ওই কিশোরীকে সঙ্গে নিয়ে তাদের প্রতিবেশী মো. কবির হোসেনের বাড়ির পাশের কলাবাগানে ঘাস কাটতে যায়। একপর্যায়ে সাকিলা ছালা আনার কথা বলে ভুক্তভোগীকে ঘটনাস্থলে রেখে বাড়ি চলে যান। এ সময় আগে থেকে ওতপেতে থাকা আবু বক্কর ওই কিশোরীকে পেছন দিক থেকে ঝাপটে ধরে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার সময় কিশোরীর চিৎকারে কলাবাগান মালিক ঘটনাস্থলে ছুটে আসলে আবু বক্কর দৌড়ে পালিয়ে যায়। 

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম কালের কণ্ঠকে জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামি আবু বক্করকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা