kalerkantho

সোমবার । ১৮ শ্রাবণ ১৪২৮। ২ আগস্ট ২০২১। ২২ জিলহজ ১৪৪২

দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে ঘিরে ফেলে পুলিশ, ২ ডাকাত আটক

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি    

১৩ জুন, ২০২১ ১৬:২০ | পড়া যাবে ২ মিনিটে



দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে ঘিরে ফেলে পুলিশ, ২ ডাকাত আটক

গৌরীপুর-মতলব সড়কের বরকোটা বিদ্যুৎকেন্দ্রের কাছে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে আজ রবিবার ভোররাত সাড়ে ৩টায় উপজেলার নায়েরগাঁও রোডের বরকোটা বিদ্যুৎ অফিসের ২০০ গজ দক্ষিণ পাশে।

আটককৃতরা হলেন- জেলার দাউদকান্দি উপজেলার দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের জাহেদ আলীর ছেলে মো. আবু তাহের ও একই উপজেলার একই গ্রামের মো. ইয়াসিন মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম।

দাউদকান্দি মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, গৌরীপুর মতলব সড়কের বরকোটা বিদ্যুৎকেন্দ্রের কাছে একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে এই সড়কে ডাকাতি প্রস্তুতি নিচ্ছে- এই সংবাদের ভিত্তিতে  (দাউদকান্দি-চান্দিনা) সার্কেল এএসপি মো. জুয়েল রানার নেতৃত্বে মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করেন। এ অভিযানে দুই ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করে পুলিশ। এ সময় ডাকাতদের সঙ্গে থাকা কাঠের লাঠি, লোহার পাইপ, নতুন গামছা, রশি ও সুইচগিয়ার উদ্ধার করা হয়। আটকদের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন তিনি। তিনি আরো বলেন, আটক ডাকাতদের বিরুদ্ধে দণ্ডবিধি ৩৯৯/৪০২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

মডেল থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, ১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তখন আমরা ঘটনাস্থলে পৌঁছে চারদিক থেকে তাদের ঘিরে ফেলি। দুজন ডাকাতকে আমরা দেশীয় অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়েছি। অন্য সদস্যরা ভুট্টাক্ষেতের মধ্যে দিয়ে পালিয়ে যায়। বাকি ডাকাতদের ধরার জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



সাতদিনের সেরা