kalerkantho

রবিবার । ১৭ শ্রাবণ ১৪২৮। ১ আগস্ট ২০২১। ২১ জিলহজ ১৪৪২

ভালুকায় সিএনজিচাপায় শিশু নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি    

১৩ জুন, ২০২১ ১৬:১৯ | পড়া যাবে ২ মিনিটে



ভালুকায় সিএনজিচাপায় শিশু নিহতের ঘটনায় চালক গ্রেপ্তার

ময়মনসিংহের ভালুকায় সিএনজিচালিত অটোরিকশাচাপায় আহাদ খান (১০) নামের এক শিশু নিহত হয়। উপজেলার ভরাডোবা-ঘটাইল সড়কের নিজুরী নামক স্থানে গতকাল শনিবার (১২ জুন) বিকেল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে। পরে আজ রবিবার (১৩ জুন) ভোররাতে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। সে উপজেলার মেদুয়ারী ইউনিয়নের সোয়াইল গ্রামের সুমন হোসেন খানের ছেলে। ওই ঘটনায় আজ রবিবার (১৩ জুন) সকালে ভালুকা মডেল থানায় একটি মামলা হয়েছে। মামলার আসামি ঘটাইল উপজেলার গুপ্তবিন্দাবন এলাকার আবুল কাশেমের ছেলে সিএনজিচালক গ্রেপ্তার আজমত আলীকে আদালতে পাঠানো হয়েছে।

থানা ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকেলে দাদা গোলাপ হোসেন খানের সাথে নিজুরী বাজারে কাঁঠাল বিক্রি করতে আসে শিশু আহাদ খান। পরে, ভারাডোবা-ঘাটাইল সড়ক পার হওয়ার সময় উথুরাগামী একটি সিএনজিচাপায় গুরুতর আহত হয় সে। পরে উদ্ধার করে তাকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং সর্বশেষ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে ভোর সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়। এদিকে, ঘটনার পরপরই সিএনজি চালক পাশের ঘটনাইল উপজেলার গুপ্তবিন্দাবন এলাকার আবুল কাশেমের ছেলে আজমত আলীকে আটক ও উত্তমমধ্যম পুলিশে সোপর্দ করে। ভালুকা মডেল থানা পুলিশ সিএনজিটি আটক করেছে। পরে, ওই ঘটনায় নিহত আহাদ খানের বাবা সুমন হোসেন খান বাদি হয়ে আজ রবিবার সকালে ভালুকা থানায় একটি মামলা করেন।

ভালুকা মডেল থানার এস আই নজরুল জানান, ওই ঘটনায় মামলা হয়েছে এবং চালককে গ্রেপ্তার করে আদালতে আজ পাঠানো হয়েছে। সিএনজিটি আটক করা হয়েছে। 



সাতদিনের সেরা