kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

শরীয়তপুরে তিন হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

শরীয়তপুর প্রতিনধি   

১৩ জুন, ২০২১ ০১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



শরীয়তপুরে তিন হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার সেনেরচরের দক্ষিণকান্দি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে জাজিরা থানার পুলিশ অভিযান চালিয়ে প্রায় তিন হাজার পিস ইয়াবাসহ মোস্তফা হাওলাদার (৩৮) নামে এক মাদক কারবারিকে আটক করেছে। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে জানায় পুলিশ।

শনিবার (১২ জুন) সকাল সাড়ে ১০টার দিকে জাজিরা উপজেলায় সেনেরচর ইউনিয়নের দক্ষিণকান্দি এলাকা থেকে মাদক জব্দ ও মাদককারবারিকে আটক করা হয়েছে। আটক মাদক কারবারি মোস্তফা হাওলাদার শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের দক্ষিণকান্দি এলাকার মৃত হাকিম হাওলাদারের ছেলে।

জাজিরা থানা পুলিশ সূত্রে জানা য়ায়, শনিবার গোপন সংবাদের ভিত্তিতে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এস এম মিজানুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে এসআই মফিজুর রহমান। তিনি জাজিরা থানার ফোর্স নিয়ে সেনেরচর দক্ষিণকান্দি এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে একটি পটের মধ্যে কালো টেপ দ্বারা মোড়ানো ২৭৩২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদককারবারিকে আটক করে।

সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার এস এম মিজানুর রহমান জানান, আটক ব্যক্তির বিরুদ্ধে জাজিরা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, জেলার বিভিন্ন জায়গায় এ মাদক সরবরাহ করতেন তিনি।



সাতদিনের সেরা